ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
শিরোনাম

নির্বাচনী সহিংসতার এক মামলায় আ.লীগ নেতাকর্মীসহ ১১৯ জন কারাগারে

  আরবান ডেস্ক

-

প্রকাশ :  ০৪ জুন ২০২৪, ০৭:০৬ সকাল

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন সহিংসতা মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকসহ ১১৯ জনের জামিন নামঞ্জুর করে করাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৩ মে) বিকেলে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (চৌকি আদালত) ১১৯ জন আসামি আত্মসমর্পণ করে জামিন প্রার্থণা করেন। পরে বিচারক মো. নাজমুল হাসান তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ তথ্য নিশ্চিত করে সোমবার রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ চৌকি আদালতের পাবলিক প্রসিকিউটর (এপিপি) মো. মিজানুর রহমান মিজান জানান, আদালতে হাজাতী একজন ও ১১৮ জন স্ব-শরীরে হাজির হয়ে আইনজীবির মাধ্যমে জামিন আবেদন করেন। কিন্তু বিচারক শুনানী শেষে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

মামলার বরাত দিয়ে অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান জানান, সহিংসতা ও বিস্ফোরক দ্রব্য আইনে গোবিন্দগঞ্জ থানায় ২০৩/২৩ নং মামলাটি ২৫ মে রুজু করা হয়।

উল্লেখ, দ্বিতীয় ধাপে গত ২১ মে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলাকালে সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের পাড়া কচুয়া গ্রামের শহিদুল ইসলামের বসতবাড়িতে হামলা, মারপিট, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটে। এ ঘটনায় শহিদুল ইসলাম বাদি হয়ে গত ২৫ মে রাতে গোবিন্দগঞ্জ থানায় মামলা একটি মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত