ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যানকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার

  মো: জায়েজুল ইসলাম

-

প্রকাশ :  ০৮ জুন ২০২৪, ০৯:৪১ সকাল

নেত্রকোনার পূর্বধলায় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান হফেজ আব্দুল্লাহ আল আলী চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা
দিচ্ছেন এমন একটি প্রচার ছড়িয়ে পড়েছে পুরো উপজেলায়। এই প্রচারনাকে মিথা, বানোয়াট, গুজব বলে অভিহিত করছেন ভুক্তভোগী ওই চেয়ারম্যান।

এ বিষয়ে নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান হাফেজ আব্দুল্লাহ আল আলী এই প্রতিবেদককে জানান, নির্বাচনে বিজয়ের পর পরই কে বা কারা আমার সরকারী কর্মকর্তার পদে চাকুরী হয়ে গেছে বলে মিথ্যা প্রচার চালায়। চাকুরীর সুবাদে আমি চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি নিচ্ছি সমাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথা প্রচার চালানো হয়। বিষয়টি নিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আমাকে ফোনের মাধ্যমে এর সত্যতা জানতে চায় সাধারন জনগণ। এতে আমি কিছুটা বিব্রতবোধ করছি। তিনি এটাকে মিথ্যা, বানোয়াট, গুজব অভিহিত করে বলেন, প্রকৃত সত্য হচ্ছে আমি এলএলবি শেষপর্ব পরীক্ষায় অংশগ্রহন করে ২য় বিভাগে উত্তীর্ণ হয়েছি। যার ফলাফল সম্প্রতি প্রকাশ হয়েছে। এটাকে এক শ্রেণির মানুষ না বোঝে মিথ্যা প্রচার চালায়। ফলে উপজেলার সাধারন মানুষের মাঝে গুঞ্জনের সৃষ্টি হয়। যা মাঠে ময়দানে, চায়ের স্টলে ব্যপক আলোচনার জন্ম দেয়।

তিনিআরও বলেন, আমি পূর্বধলার মানুষের সেবার ব্রত নিয়ে নির্বাচনেঅংশগ্রহন করেছি এবং আমাকে তারা বিপুল ভোটে জয়ী করেছেন। আমি তাদের ভোটের মর্যাদা দিতে সেবার মানসিকতা নিয়ে তাদের পাশে থাকব। তিনি সবাইকে এই মিথ্যা প্রচারে কান না দেওয়ার আহবান জানান।


উপজেলা জামুদ গ্রামের বাসিন্দা মো: নূরুল আমিন, আলী আকবর জানান, আমরাও এমন একটি খবর চায়ের স্টলে আলোচনার মাধ্যমে জানতে পারি। পরে ভাইস চেয়ারম্যানকে ফোন করে সত্যতা জানতে পেরেছি।


পূর্বধলায় ২য় ধাপে গত ২১ মে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনী ফলাফলে হাফেজ আব্দুল্লাহ আল আলী বই প্রতীকে ২৪হাজার ৮৭০ ভোট পেয়ে নির্বাচিত হন। গেজেট প্রকাশ পরই তাদের শপথ গ্রহনের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত