ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
শিরোনাম

শেরপুরে আউটসোর্সিং কর্মচারীদের বকেয়া বেতনের দাবিতে মানববন্ধন


  রফিক মজিদ, শেরপুর প্রতিনিধি

প্রকাশ :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ দুপুর

শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল ড্রীমস সার্ভিসেস লিমিটেডের আউটসোর্সিং প্রক্রিয়ায় চাকুরী পুর্ণবহাল কর্মচারীর বকেয়া বেতনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
১৫ সেপ্টেম্বর রবিবার দুপুর সাড়ে ১২টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল আউটসোর্সিং এ কর্মরত কর্মচারীদের আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
 
মানববন্ধনে বক্তব্য রাখেন মাহবুব আলম জাহাঙ্গীর, লক্ষী রাণী হরিজন, রেখা হরিজন ও অনুদ্বীপ হরিজন। 
 
মানববন্ধনে ভুক্তভোগীরা জানান, ড্রীমস সার্ভিসেস লিমিটেডের ট্রেন্ডারের মাধ্যমে জেলা সদর হাসপাতালে চাকুরী করছি আমরা প্রায় দেড় বছর ধরে। এই দেড় বছরের মধ্যে আমাদের অর্ধেক বেতন দিয়েছে আর অর্ধেক বেতন দেয়নি। বিভিন্ন ভাবে মিষ্টি খাওয়ানো জন্য টাকা দিতে হয়। এই হাসপাতালে এক ধরনের বানিজ্য হয় এবং আমরা কর্মচারীরা প্রাপ্য মর্যাদা টুকু পায় না। বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হতে হয়। বেতনের কথা হাসপাতালের কর্তৃপক্ষকে জানায় তারা কন্ট্রাক্টরের কথা বলে কাটিয়ে দেয়। কন্ট্রাক্টর কাছে গেলে ফোন ধরে না এইভাবেই নয়-ছয় করা হয়। আজকে আমাদের এতো গুলো পরিবার আছে তারা এই চাকরীর উপর নির্ভরশীল। দীর্ঘদিন ধরে আমাদের বেতন আটকে রাখছে, আবার নতুন করে নবায়ন করে বেতন দেয়া হবে বলে। কিন্তু ৬ মাস হয়ে গেলেও এখনো বেতন দেয়া হয় নাই। হাসপাতালে নতুন নিয়োগ করে আমাদের বাদ দিয়ে তাদেরকে দিয়ে কাজ করাচ্ছে। আমরা আমাদের বকেয়া বেতন পরিশোধ করে চাকুরী পুন:বহাল চাই। 
 
মানববন্ধনে আউটসোর্সিং এ কর্মরত প্রায় অর্ধশতাধিক কর্মচারী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত