ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১
শিরোনাম

দুর্গাপুরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ, ভোগান্তিতে ৬৩ হাজার গ্রাহক


  নির্মলেন্দু সরকার বাবুল, দূর্গাপুর প্রতিনিধি

প্রকাশ :  ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ বিকাল

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। অন্যদিকে পল্লী বিদ্যুতের স্থানীয় অফিসের গেইটে তালা দিয়ে চলে গেছে কর্মকর্তা ও কর্মচারীরা। সকাল থেকেই বিভিন্ন সেবা নিতে অফিসে এসে ঘুরে যেতে হচ্ছে গ্রাহকদের। বিদ্যুৎ না থাকায় কেউ কেউ কারণ জানতেও আসছেন সেখানে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ রিপোর্টটি লেখা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। এর আগে সকাল সাড়ে দশটার দিকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়। পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করায় ক্ষুব্ধ গ্রাহকেরা। দুর্গাপুর জোনাল অফিস গিয়ে দেখা গেছে, প্রধান গেইটে তালা ঝুলছে। সেবা নিতে এসে গেইটের সামনেই ঘুরপাক খাচ্ছেন গ্রাহকেরা। হঠাৎ বিদ্যুৎ বন্ধ করে দেওয়ার কারণ জানতে অনেকেই এসেছেন তবে অফিসের গেইটে তালা ও কর্মকর্তা ও কর্মচারী কাউকেই না পেয়ে ক্ষোভ প্রকাশ করছে তারা।

খোঁজ নিয়ে জানা গেছে,পল্লী বিদ্যুৎ সমিতির ১০ জন কর্মকর্তার বিরুদ্ধে মামলা এবং চাকরি থেকে স্থায়ী বরখাস্তের প্রতিবাদে কমপ্লিট শাটডাউন কর্মসূচি ঘোষণা করেছে নেত্রকোণা জেলার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারী। সকাল থেকে পল্লী বিদ্যুতের বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে রয়েছেন উপজেলার প্রায় ৬৩ হাজার গ্রাহক ।

সদর ইউনিয়নের বারোমারি লক্ষিপুর গ্রাম থেকে আসা উমর ফারুক নামের এক গ্রাহক বলেন,অনেক বেশি টাকা বিল আসে এইসব নিয়ে অনেকবার ঘুরতে হচ্ছে। আজকেও আসছি এসে দেখি তালা লাগানো। কোনোরকম না জানিয়ে এমনটা করা তো ঠিক হয়নাই।

আব্দুর রশিদ নামের এক গ্রাহক বলেন,সকাল থেকেই এসেই ঘুরতেছি, বিদ্যুৎ অফিসের একটা মানুষও নাই। গেইটে তালা দিয়ে রেখেছে। আমাদের শুধু শুধুই কষ্টের মধ্যে ফেলেছে।

এ ব্যাপারে দুর্গাপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুর্গাপুর জোনাল অফিসের ডিজিএম মোহাম্মদ দেলোয়ার হোসেনের মুঠোফোনে একধিকবার কল দিলেও সাড়া মেলেনি।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত