ঢাকা, রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
শিরোনাম

ইত্যাদি এবার গারো পাহাড়ে


  রফিক মজিদ, শেরপুর প্রতিনিধি

প্রকাশ :  ১৮ জুলাই ২০২৪, ০৯:১৭ সকাল

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে শেরপুরে। মঞ্চ নির্মাণ করা হয়েছে গারো পাহাড়ের মধুটিলা ইকো পার্কের ভেতরে। 

১৬ জুলাই বিকেল থেকে রাত পর্যন্ত ইত্যাদির এবারের মঞ্চ পর্ব সেখানে ধারণ করা হয়েছে। জানা গেছে, শেরপুরের ইতিহাস, ঐতিহ্য, বিভিন্ন প্রত্ননিদর্শন, মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতিচিহ্ন এবং কীর্তিমান ব্যক্তিদের উপর তথ্যভিত্তিক প্রতিবেদন থাকবে এবারের ইত্যাদি অনুষ্ঠানে।

ইত্যাদির প্রতিটি পর্বই অনুষ্ঠানের মূল পরিকল্পনার সঙ্গে সংগতি রেখে সমসাময়িক বিষয়কে গুরুত্ব দিয়ে তৈরি করা হয় বলেই দর্শকরা প্রতিটি বিষয়ে বৈচিত্র্য ও আলাদা স্বাদ খুঁজে পান। এবারও তার ব্যতিক্রম নয়। এবারও থাকছে ‘ইত্যাদি’র জমকালো আয়োজন এবং দারুণ দারুণ সব বিষয়। 

মঙ্গলবার শুটিং করা হয় হানিফ সংকেতের মঞ্চের উপস্থাপন, দর্শকপর্ব, শেরপুর জেলাকে নিয়ে গান ও নৃত্য এবং নানী-নাতি পর্ব।

বরাবরের মতো এবারও ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

ইত্যাদির মঞ্চপর্ব স্যুটের সময় শেরপুরের নালিতা বাড়ির সন্তান সাবেক সচিব আব্দুস সামাদ ফারুক, শেরপুরের জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার আকরামুল হোসেন, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলার চেয়ারম্যান হাজী মোশারফ হোসেন সহ জেলার বিভিন্ন স্তরের সরকারি দপ্তরে কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মধুটিলা গাড়ি পার্কিংয়ের স্থলে অনুষ্ঠিত মঞ্চে সামনে প্রায় ৮ হাজার দশকের বসার ব্যবস্থা করা হয়। এসব দর্শকের জন্য ভিআইপি কার্ড বিতরণ করেন ইত্যাদি পক্ষ থেকে। এসব কার্ড জেলা প্রশাসকের মাধ্যমে জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনে বিতরণ করা হয়। তারপরেও মধুটিলা ইকোপার্কের আশপাশের কয়েক হাজার মানুষ মঞ্চের বাইরে দাঁড়িয়ে ইত্যাদির শুটিং উপভোগ করেন।

চলতি মাসের ২৬ তারিখ অনুষ্ঠানটি বিটিভিতে প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত