ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নিহত ১


  মোস্তাক আহমেদ খান

প্রকাশ :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ দুপুর

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় প্রতিপক্ষের হামলায় রফিকুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল তিনটায় উপজেলার মেঘশিমুল পশ্চিমপাড়ায় নঈমুদ্দিনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম হোগলা ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। একটি পাঘাড়ে মাছ ধরাকে কেন্দ্র করে গতকাল (৬ সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে পূর্বধলা যাওয়ার পথে মেঘশিমুল পশ্চিমপাড়ায় নইমুদ্দিনের বাড়ির পাশে গতি রোধ করে বেধরক মারপিট করে এতে রফিকুল গুরুতর জখম হয়। প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা উত্তেজিত হয়ে সন্ধ্যায় শিবপুর গ্রামের দুলাল মিয়া ও সকালে পূর্ব ভিকুনীয়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে গিয়াস উদ্দিন, আব্দুস সাত্তার, আব্দুল কুদ্দুস ও আব্দুর রসিদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও গরু ছাগল এবং গোলায় রাখা ধান নিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত