ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
শিরোনাম

শ্যামগঞ্জে পুলিশের কাছ থেকে লুট  হওয়া অস্ত্র উদ্ধার  


  নাহিদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশ :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ দুপুর

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের একটি কোনায়  পড়ে থাকা পরিত্যাক্ত একটি ব্যাগ থেকে একটি পিস্তল  উদ্ধার করেছেন পূর্বধলা সেনাবাহিনীর লেফটেন্যান্ট আকিবের নেতৃত্বে সেনাবাহিনীর  একটি দল। 

শুক্রবার ৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের এক কোনায় পড়ে থাকা পরিত্যাক্ত একটি শপিং ব্যাগ থেকে তা উদ্ধার করা হয়। 

সেনাবাহিনী, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের একটি কোনায় পড়ে থাকা পরিত্যাক্ত একটি ব্যাগে থাকা  পিস্তল ও ম্যাগজিনের খুসা দেখতে পেয়ে মসজিদের  ঈমাম মাওলানা দেলোয়ার হোসেন মসজিদ কমিটিকে ঘটনাটি জানায়, পড়ে কমিটির পক্ষ থেকে পূর্বধলা সেনা ক্যাম্পে জানানোর পর লেফটেন্যান্ট আকিবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম তা উদ্ধার করে।

এ ব্যাপারে নেত্রকোনা সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন  সাজেদ এ ব্যাপারে এক ব্রিফিং জানান গত ৪ আগস্ট/২০২৪ পুলিশের অস্ত্রের একটি  গাড়ী যাচ্ছিল নেত্রকোনার কলমাকান্দা ও পূর্বধলা  যাওয়ার পথে শ্যামগঞ্জে ১০ টি অস্ত্র লুট হয়। এর মধ্যে ৭ টি অস্ত্র ও একটি অস্ত্রের কিছু ভাংগা অংশ উদ্ধার হয়। এর পরিপেক্ষিতে আমাদের গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিত্বে আমরা  বৃহস্পতিবার অভিযান পরিচালনা করি সেই অভিযানের ফলশ্রতিতে  স্থানীয় জনগন ও গোয়েন্দা সংস্থার মাধ্যমে জানতে পারি সেই দুটি অস্ত্রের মধ্যে একটি অস্ত্র এখানে রয়েছে। অভিযানে ৫ জনকে আটক করা হয়। আমাদের অভিযান চলমান রয়েছে। 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত