ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় জারিয়া ইউনিয়ন জামায়াতের কর্মী সমাবেশ


  মো: জায়েজুল ইসলাম

প্রকাশ :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ দুপুর

নেত্রকোনার পূর্বধলায় বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর)  বাংলাদেশ জামায়াতে ইসলামী জারিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জারিয়া স্টেশন চত্বরে আয়োজিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জারিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি মো: মহিম উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নেত্রকোনা জেলা শাখার এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক মাসুম মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের আমির মাহফুজুল হক খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শাখাওয়াত হোসেন, ঢাকা মাহনগর উত্তর এর জামায়াত নেতা আবুল হোসেন, উপজেলা জামায়াতের সাবেক আমীর মোঃ নজরুল ইসলাম, উপজেলা কর্মপরিষদ সদস্য উমর ফারুক, আবুল হাসনাত, ধলা মুলগাঁও ইউনিয়ন জামায়াতের সভাপতি এমদাদুল হক, পূর্বধলা সদর ইউনিয়ন জামায়তের সভাপতি মো: তাজুল ইসলাম বাবুল প্রমুখ। 


প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মাসুম মোস্তফা বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী দুর্নিতিমুক্ত ইনসাফের রাষ্ট্রগঠনের লক্ষে কাজ করে যাচ্ছে। কোরআন ও হাদিসের আলোকে রাষ্ট্র বিনির্মানের লক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে। আগামীতে জামায়াতের সকল কার্যক্রমে সহযোগিতাসহ বাংলাদেশ জামায়াতে ইসলামীতে যোগদানের জন্য তিনি আহবান জানান। সমাবেশ শেষে একটি মিছিল জারিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত