ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় পূর্বধলার মেধাবী শিক্ষার্থী তানভীর নিহত


  নাহিদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশ :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ রাত

স্বপ্ন দেখতেন একদিন অনেক বড় হবেন। বাবা-মা দেশের মুখ উজ্জ্বল করবেন। ছিলেন প্রচণ্ড পরিশ্রমী ও মেধাবী শিক্ষার্থী। মেধাবী ছাত্র হওয়ায় বাবা মায়েরও স্বপ্ন ছিল তাকে ঘিরে। উচ্চ শিক্ষার্থে জার্মান যাবার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু মর্মান্তিক বাইক দুর্ঘটনায় নিমিষেই সব শেষ। বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে মেধাবী শিক্ষার্থী তানভীর আহমেদ অনিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে ময়মনসিংহের মুক্তাগাছা রোডে মর্মান্তিক বাইক দুর্ঘটনায় তানভীর আহমেদ অনিক (২৭) এর মৃত্যু হয়।

নিহত তানভীর আহমেদ অনিক (বাবু) নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের হিরিভিটা গ্রামের আব্দুল খালেক তালুকদারের বড় ছেলে। উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের চাচাত ভাই।

তানভীর পূর্বধলা জগৎমনি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৩ ব্যাচের প্রাত্তন শিক্ষার্থী ছিলেন। বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেকনোলজি থেকে কম্পিউটার সায়েন্স থেকে পড়াশোনা শেষ করে। উচ্চ শিক্ষার জন্য জামার্ন যাবার প্রস্তুতি নিচ্ছিলেন। এলাকায় আলফা বেইজ নামে একটা কোচিং সেন্টার ও পরিচালনা করতেন। 

জানা যায়, বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে মুক্তাগাছা যান। সেখান থেকে ফেরার পথে বিকাল ৫ ঘটিকার সময় মুক্তাগাছা রোডের রহমতপুর নামক স্থানে বিপরীত থেকে আসা ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে সেখানেই মৃত্যুবরণ করেন।

চাচাত ভাই ইঞ্জিনিয়ার মিছবাহুজ্জামান চন্দন জানান, কম্পিউটার সায়েন্স থেকে পড়াশোনা শেষ করে উচ্চ শিক্ষার্থে জার্মান যাবার প্রস্তুতি নিচ্ছিল। জীবনের লালিত স্বপ্নের সকল হিসাব নিকাশ শেষ করে আজ বিকেলে মর্মান্তিক সড়ক দূর্ঘনায় শোক সাগরে ভাসিয়েছে আমাদের।

মামাতো ভাই আবুল বাশার জানান, আমার মামাতো ভাই খুবই মেধাবী ছিল। হঠাৎ করে মোটরসাইকেল দুর্ঘটনা সবকিছু কেড়ে নিলো। বাবা-মায়ের সব স্বপ্ন শেষ। 

এদিকে তানভীরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায় । সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তানভীরের জন্য দুঃখ প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত