ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
শিরোনাম

বাড়িতে হামলার বিষয়টি গুজব, জানালেন লিটন


  আরবান ডেস্ক

প্রকাশ :  ১০ আগস্ট ২০২৪, ০৯:৪১ সকাল

ছাত্র-জনতার অভ্যুত্থানে পতন হয়েছে আওয়ামী লীগ সরকারের। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে পালানোর পর আওয়ামী লীগের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীদের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। আগুন দেওয়া হয় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার বাড়িও। 

যদিও ভারতীয় কিছু মিডিয়া এটি নিয়ে মিথ্যাচার শুরু করে। তারা লিটনের নাম দিয়ে মাশরাফির বাড়ি পোড়ার ছবি ও ভিডিও দিয়ে প্রতিবেদন প্রকাশ করতে থাকে। যেখানে বলা হয় দুর্বৃত্তরা লিটনের বাড়ি পুড়িয়ে দিয়েছে। এতে করে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা জানান। এতে বাংলাদেশ সম্পর্কে বহির্বিশ্বে বিরুপ প্রতিক্রিয়া তৈরি হয়। যদিও পরে দেশটির অনেক মিডিয়া সত্যটি তুলে ধরে। 

শুক্রবার ৯ আগস্ট দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক বার্তায় গুজবে কান না দিতে অনুরোধ করেছেন জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটার। তার স্ট্যাটাসটি হুবুহু তুলে দেওয়া হলো-

প্রিয় দেশবাসী, সকলের প্রতি শ্রদ্ধা রেখে একটি বিষয় অবগত করতে চাই। সাম্প্রতিক কালে বিভিন্ন মিডিয়াতে একটি খবর প্রচার হয়েছে আমাদের বাড়িতে হামলার ঘটনা নিয়ে, যার কোন সত্যতা নেই। কেউ এইসব গুজবে কান দিবেন না। আমি এবং আমার পরিবার এখন পর্যন্ত সম্পূর্ণ নিরাপদে রয়েছি। আমি বিশ্বাস করি আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই দেশে আমরা সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে যেন একসাথে সামনে এগিয়ে যেতে পারি সেটাই এখন আমাদের একমাত্র মূলমন্ত্র হওয়া উচিত। আমার দিনাজপুরবাসীসহ পুরো দেশ একে অন্যের রক্ষায়  যেভাবে নিয়োজিত ছিলেন সেটা সত্যিই প্রশংসনীয় এবং আমি কৃতজ্ঞ। আমি আশা করবো  ভবিষ্যতেও আমরা সবাই একসাথে থাকবো এবং সকল ধরনের সহিংসতা থেকে দূরে রাখবো এই দেশটাকে । কারণ দেশটা আমাদের সবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত