ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
শিরোনাম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্লাটফর্ম পুনর্গঠনে ৪ কমিটি গঠন


  আরবান ডেস্ক

প্রকাশ :  ২০ আগস্ট ২০২৪, ১১:০৫ দুপুর

সরকারি চাকরিতে কোটা নিয়ে আন্দোলনে নেমে সরকার পতনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থীদের সংগঠন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফরমকে পুনর্গঠন করতে নতুন চারটি উপ–কমিটি গঠন করা হয়েছে। এগুলো হল: অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথোরাইজেশন উইং।

গতকাল সোমবার বিকেলে ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ এক বিজ্ঞপ্তিতে এ কথা জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোমধ্যে আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে এবং বিভিন্ন পরিসরে নতুনভাবে সব কমিটি পুনর্গঠন করা হবে।

টিমগুলোর মধ্যে আয়োজক শাখায় রয়েছেন আবু বাকের মজুমদার, আবদুল হান্নান মাসুদ, রিফাত রশিদ, শাহিন আলম, শ্যামলী সুলতানা জেদনি, নাঈম আবেদিন, সানজানা আফিফা অদিতি ও খান তালাত মাহমুদ রাফি।

প্রোগ্রাম বাস্তবায়ন শাখায় রয়েছেন হাসনাত আব্দুল্লাহ, সারজিস আলম, আব্দুল কাদের, মাহিন সরকার, আরিফ সোহেল, আকরাম হোসাইন রাজ, হামজা মাহবুব, নুর নবি, শুভ আহমেদ, শাহীনূর সুমি, মোবাশ্বের আলমবৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, হাসিব আল ইসলাম, মোহাম্মদ রাসেল, উমামা ফাতেমা, আনিকা তাহসিনা, রওনক জাহান, মেহেদী ইসলাম ও তকিউদ্দিন আহমেদ।

গণমাধ্যম ও যোগাযোগ শাখায় রয়েছেন রিজওয়ান রিফাত, আব্দুল্লাহ সালেহীন অয়ন ও তাহমিদ আল মুদাস্সির চৌধুরী।

অনুমোদন শাখায় রয়েছেন, সারজিস আলম ও  আবু বাকের মজুমদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত