ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

স্ত্রীকে হত্যা করে দেহ ২০০ টুকরো করে ফ্রিজে রেখে যা করল যুবক

  আরবান ডেস্ক

-

প্রকাশ :  ০৮ এপ্রিল ২০২৪, ১০:০৭ দুপুর

এ যেন দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার পুনরাবৃত্তি! স্ত্রীকে খুন করে তাঁর দেহের টুকরো করলেন ব্রিটেনের এক যুবক (Murder case)। তারপর সেই টুকরোগুলি প্লাস্টিকে মুড়ে রেখে দিলেন ফ্রিজে। মর্মান্তিক এই খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর তোলপাড় সমগ্র ব্রিটেন (Britain)।

গত বছর মার্চে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করেন অভিযুক্ত নিকোলাস মেটসন (২৮)। ঘটনার পর দিনের পর দিন পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন তিনি। অবশেষে শুক্রবার ব্রিটেনের আদালতে নিজের স্ত্রীকে খুন করার কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত। জানা গিয়েছে, প্রথমে স্ত্রীর দেহের ২০০টিরও বেশি টুকরো করে ফ্রিজে রেখে দেন। পরবর্তীতে এক বন্ধুর সাহায্যে টুকরোগুলিকে নদীতে ফেলে দেন অভিযুক্ত যুবক। সেই নদী থেকেই পরে দেহের টুকরোগুলি উদ্ধার করেছে পুলিশ। এখনও পর্যন্ত ২২৪টি টুকরো উদ্ধার করা হয়েছে। স্ত্রীকে নির্মমভাবে হত্যা করার পর তিনি নিজের মোবাইল থেকে গুগলে সার্চ করেছিলেন, ‘স্ত্রী মারা গেলে স্বামী কী কী সুবিধা পেতে পারেন?’। শুধু তাই নয় ‘কেউ মারা গেলে ভূত হয়ে ভয় দেখাতে আসতে পারে কি না?’ তাও সার্চ করেন তিনি।

পুলিশ সূত্রে খবর, ১৬ মাস আগে তাঁদের বিয়ে হয়েছিল। তারপর থেকেই স্ত্রীর উপর অত্যাচার চালাতেন অভিযুক্ত। বিবাহবিচ্ছেদের পথেই হাঁটছিলেন তাঁরা। তার আগেই স্ত্রীকে খুন করেছেন অভিযুক্ত। যদিও অভিযুক্তের আইনজীবীর দাবি, যুবক জটিল মানসিক রোগে আক্রান্ত। সেই কারণেই এই কাণ্ড ঘটিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত