ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
শিরোনাম

নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

  মোস্তাক আহমেদ খান

-

প্রকাশ :  ০৮ জুন ২০২৪, ০১:৫৯ দুপুর

নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আজ শনিবার বিকেলে সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ভাসাপাড়া এলাকায় নির্জন ওই বাড়ি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

পুলিশ জানায়, ওই বাড়িটি প্রফেসর আব্দুল মান্নান নামের এক ব্যক্তির। গ্রামের নির্জন স্থানে বাড়িভাড়া নিয়ে জঙ্গিরা কার্যক্রম চালাচ্ছিল। স্থানীয় পুলিশের অভিযানে একটি বিদেশি পিস্তল, ১৭ রাউন্ড গুলি, পর্যাপ্ত জঙ্গি কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে প্রাথমিক তল্লাশি চালায় পুলিশ। এ সময় একটি ভারতীয় পিস্তল, ১৭ রাউন্ড গুলি, একটি ডামি একে ৪৭ বন্দুক উদ্ধার করে। তবে বাড়ির ভিতরে বোমা থাকতে পারে ধারণায় ময়মনসিংহ থেকে বোমা ডিস্পোজাল টিম এসেছে। স্থানীয় লোকজন জানায়, বাড়িটিতে নারী ও শিশু রয়েছে। পুরুষ জঙ্গিও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নেত্রকোনার পুলিশ সুপার ফয়েজ আহমেদ ঘটনাস্থল থেকে জানান, বাড়ির মালিক হচ্ছেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার ড. আব্দুল মান্নান। তার বাড়ি জেলার আটপাড়া উপজেলার স্বরমশিয়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে। তবে তিনি গাজীপুরে থাকেন। দুই বছর আগে আরিফ নামের এক ব্যক্তিকে ভাড়া দেওয়া হয়েছে। তবে তাকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত