ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় ডিবি পুলিশের হাতে ১০০পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  মোস্তাক আহমেদ খান

-

প্রকাশ :  ০৮ জুন ২০২৪, ০৮:০২ সকাল

নেত্রকোনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এর অভিযানে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহনুর আলম ডিবি (পশ্চিম) এর দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নেত্রকোনার পূর্বধলা থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাজিব বণিক (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুর ১ টায় উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামের সুমন চক্রবর্তী এর বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত-রাজিব বণিক নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামের রতন বণিক’র ছেলে।

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনুর আলম জানান, আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক বিক্রি করে আসছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ সেকান্দর আলী, এএসআই আনোয়ার হোসেন, কনস্টেবল মতিউর রহমান ও আমিনুরসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে রাজিব বণিক নামের একজনকে আটক করেন। পরে তাকে তল্লাশী করে ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পূর্বধলা থানায় একটি মামলা দায়েরের পর তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত