ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

সততা ও নিরপেক্ষতার সাথে নির্বাচনী দায়িত্ব পালন করতে হবে-জেলা প্রশাসক শাহেদ পারভেজ

  মো: জায়েজুল ইসলাম

-

প্রকাশ :  ১৫ মে ২০২৪, ০৬:৫২ বিকাল

উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহনের জন্য সততা ও নিরপেক্ষতার সাথে সবাইকে দায়িত্ব পালন করতে হবে। আজ বুধবার (১৫ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শাহেদ পারভেজ এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, সুষ্ঠু সুন্দরভাবে ভোট গ্রহনের জন্য উপজেলায় পর্যাপ্ত পরিমান আইনশৃংখলা বাহিনীর লোকজন মোতায়েন থাকবে।

উপজেলার জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপত্বি করেন, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো: খবিরুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: ফয়েজ
আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার রাফিকুজ্জামান। পুলিশ সুপার ফয়েজ আহমেদ বলেন, সুষ্ঠু সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমান আইনশৃংখালা বাহিনীর লোকজন তৎপর থাকবে। রিটার্নিং অফিসার রাফিকুজ্জামান বলেন, ভোটগ্রহন কর্মকর্তাদের দায়িত্বশীল আচরনের মাধ্যমে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে হবে। বিতর্কিত হয় বা পক্ষপাতদুষ্ট হয় এমন কোন কাজ করা যাবে না।

সভাপতির বক্তব্যে মো: খবিরুল আহসান বলেন, ভোটগ্রহনের দিনে নির্ধারিত সময়ের পূর্বেই প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার
পাঠানো হবে। সবাইকে নির্ভয়ে নিরপেক্ষতার মাধ্যমে ফলাফল ঘোষনার আগ পর্যন্ত নিজনিজ দায়িত্ব পালন করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভুমি নাজনীন আখতার, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ
(ওসি) মো: রাশেদুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হাজেরা খাতুনসহ সকল প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত