ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

  মোস্তাক আহমেদ খান

-

প্রকাশ :  ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ দুপুর

নেত্রকোনার পূর্বধলা উপজেলার নিজ হোগলা এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আব্দুল মন্নাছ (৬৩) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকালে আব্দুল মন্নাছকে নিজ গোয়াল ঘরের দরনায় গলায় উড়না দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। সে হোগলা ইউনিয়নের নিজ হোগলা গ্রামের মৃত আছর আলীর ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বৃদ্ধ আব্দুল মন্নাছ সকালে খাবার খেয়ে ঘুরা ফেরা করছিল। কিছুক্ষণ পর তার স্ত্রী দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের গোয়াল ঘরের দরনায় সাথে উড়না পেঁচানো ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। কিছুদিন পূর্বে তার বড় ছেলে সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পর থেকে কিছুটা মানসিক চাপের মধ্যে ছিল বলে জানা যায়। এছাড়াও পরিবারের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধের ঘটনাও রয়েছে। প্রভাবশালীরা তার জমির মূল দলিল জোর করে নিয়ে যাওয়ার ঘটনায় তিনি চিন্তিত ছিলেন। তবে ওই ব্যক্তির গলায় উড়না দিয়ে ফাঁস লাগানো থাকলেও পা দুটি মাটিতেই ছিল। এটি আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে সন্দেহ রয়েছে। 

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বৃদ্ধের মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে ওসি জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত