ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় পাতিহাঁসের ধান খাওয়া নিয়ে দুই পরিবারের মারামারি, নিহত ১

  মোস্তাক আহমেদ খান

প্রকাশ :  ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ দুপুর

নেত্রকোণার পূর্বধলায় পাতিহাঁসে ধান খাওয়াকে নিয়ে দুই পরিবারের মারামারিতে খুরশেদ আলম (৫৬) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

গত শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার বৈরাটি ইউনিয়নের খামারহাটি কোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খুরশেদ আলম খামারহাটি কোনাপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, একই গ্রামের বাসিন্দা নূরুল আমিন ও আল আমিনের জমির সীমানা ঘেষে খুরশেদ আলমের কাঁঠাল গাছের ডালপালা কাটা ও পাতিহাঁস ধান নষ্ট করছে। এ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে নুরুল আমিন ও আল আমিনের একটি সংঘবদ্ধ দল খুরশেদ আলমের উপর হামলার করে। একপর্যায়ে আল আমিন ঘাড় ধাক্কা দিলে জমির সিমানা খুঁটির (সিমেন্টের) সাথে মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পরে খুরশেদ আলম। প্রচুর রক্তক্ষরণ হলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে হিরনপুর বাজারের কাছাকাছি পৌঁছলে খোরশেদ আলম মারা যান।


এ বিষয়ে পূ্র্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিহত খোরশেদ আলমের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় পূর্বধলা থানায় নিহতের ছেলে বাদী হয়ে ৬ জন ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত