ঢাকা, রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
শিরোনাম

ঐশ্বরিয়াকে নিয়ে রাহুলের মন্তব্যের নিন্দা সংগীতশিল্পীর

  নিউজ ডেস্ক

প্রকাশ :  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:২২ সকাল

আরবান ডেস্ক: গত মাসে ভারতের অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়কে নিয়ে ‘অপমানজনক’ মন্তব্য করায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রতি নিন্দা জানিয়েছেন সংগীতশিল্পী সোনা মহাপাত্র।

এ বিষয়ে সোনা তার নিজের এক্সে (আগের টুইটার) রাহুল গান্ধীকে ট্যাগ করে পোস্ট করেছেন বলে এনডিটিভির বৃহস্পতিবারের প্রতিবেদনে জানানো হয়। তিনি বলেন, রাজনীতিবিদরা রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য নারীদের শোষণ করছে। সোনা মহাপাত্র এক্সে লিখেন, ‘রাজনীতিবিদরা নিজেদের বক্তৃতায় নারীদের অবমাননা করেন, এতে কি তারা নিজেদের পুরুষ প্রমাণ করতে চাইছেন? প্রিয় রাহুল গান্ধী, নিশ্চয়ই কেউ অতীতে একইভাবে আপনার নিজের মা (সোনিয়া গান্ধী), বোনকে (প্রিয়াঙ্কা গান্ধী) অবজ্ঞা করেছেন।’

এর আগে সম্প্রতি একটি সভায় রাহুল গান্ধী বলেছিলেন, ‘আপনারা কি রাম মন্দিরের ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠান দেখেছেন? সেখানে আপনি কি কোনো তপসিলি, উপজাতি কিংবা ওবিসি মানুষজনের মুখ দেখেছেন? সেখানে অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত ছিলেন, তবে সত্যিই দেশ চালান এমন কাউকে সেই অনুষ্ঠানে দেখা যায়নি।’ তিনি বলেন, ‘টেলিভিশন চ্যানেলগুলো শুধু ঐশ্বরিয়া রায়ের নাচ দেখায়। তারা দরিদ্র মানুষ সম্পর্কে কিছুই দেখায় না।’ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের একাংশ ভালো চোখে দেখেননি রাহুলের এ মন্তব্য। ঐশ্বর্য, অমিতাভকে টেনে আনা অনেকেরই পছন্দ হয়নি। রাহুল গান্ধী আরও বলেছিলেন, ‘আমি সেখানে একজন কৃষককে দেখিনি। একজন শ্রমিককে দেখা যায়নি এবং একজন ছোট দোকানদারকেও দেখা যায়নি। কিন্তু সব বিলিয়নিয়ারকে দেখা গেছে, যারা মিডিয়ার সামনে দীর্ঘ বক্তৃতা দিয়েছেন।’ ওড়িশার সংগীতশিল্পী সোনা মহাপাত্রকে প্রায়ই সমাজ, নারী, লিঙ্গবৈষম্য, রাজনীতির পাশাপাশি বিনোদন জগতসহ নানান বিষয়ে মতামত তুলে ধরতে দেখা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত