ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  নাহিদ আলম, স্টাফ রিপোর্টার

-

প্রকাশ :  ১০ জুন ২০২৪, ০৪:৩১ দুপুর

নেত্রকোণার পূর্বধলা হতে প্রকাশিত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার গৌরবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। 

দৈনিক আমার সমাচার ডটকম এর আয়োজনে আজকের আরবান ডটকম এর সহযোগিতায় সোমবার (১০ জুন) পূর্বধলা উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল কেক কাটা, আলোচনা সভা,উত্তরীয় ও সম্মাননা পদান। ৬টি ক্যাটাকরিতে সম্মাননা প্রাপ্তরা হলেন দক্ষ প্রশাসক হিসেবে বিশেষ অবদান রাখায় ভাস্কর পদক পেলেন উপজেলা নির্বাহী অফিসার মো: খবিরুল আহসান, সমাজ সেবায় আরবানে’র নির্বাহী পরিচালক সৈয়দ আরিফুজ্জামান, সফল পি আই ও পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, সাংবাদিকতায় পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, শিক্ষায়-পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে’র (অব:) সহকারী শিক্ষক বীরেন্দ্র চন্দ্র সরকার, উদীয়মান শিশু সংগীত শিল্পী হিসেবে প্রিয়ন্তী দাস। 

 দৈনিক আমার সমাচার ডটকম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ এমদাদুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় সভা প্রধান ছিলেন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো: খবিরুল আহসান, মূখ্য আলোচক ছিলেন লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়ুব। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার,পূর্বধলা উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার মো. নিজাম উদ্দিন।

 উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মুহাম্মদ মাহমুদুল হাসান মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, পূর্বধলা সরকারি কলেজে’র বাংলা বিভাগের অধ্যাপক হাবিবুর রহমান, পূর্বধলা থানার এস আই মো: তরিকুল ইসলাম, পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে’র সহকারী প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী মামুন, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক জায়েজুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবে’র সাবেক সাধারন সম্পাদক ও মৌদাম সেসিপ উচ্চ বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক নিউটন সরকার, পূর্বধলা প্রেসক্লাবে’র সদস্য দীপক চন্দ্র সরকার, প্রধান শিক্ষক জাকির আহম্মদ খান কামাল, প্রধান শিক্ষক ফজলুল হক বাবুল, সহকারি শিক্ষক (অব:) দয়াল চন্দ্র দে, রিপোটার্স ক্লাবের সভাপতি মো: শফিকুল ইসলাম খান, সাবেক সভাপতি মো:হাবিবুর রহমান, সাত্যাটি বেড়াইল আক্তার খান উচ্চ বিদ্যালয়ে’র সহকারি শিক্ষক মো: আজহারুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সাংবাদিক মোস্তাক আহম্মদ খান, এশিয়ান টিভি’র আমিনুল ইসলাম মনি, আনন্দ টিভি’র মো ওয়াশিমুল বারী, আজকের আরবানের স্টাফ রিপোর্টার নাহিদ আলম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন পূর্বধলার উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে দৈনিক আমার সমাচার ডটকম অনলাইন পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে তিনি আরো বলেন বাংলাদেশ নয় সমগ্র পৃথিবীতে অনলাইন পত্রিকাগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনলাইন পত্রিকার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ দ্রুত সময়ের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতা ছাড়াও বিভিন্ন স্পর্শকাতর ঘটনা অনলাইন পত্রিকার মাধ্যমে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত