ঢাকা, রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

  নাহিদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশ :  ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ রাত

নেত্রকোনার পূর্বধলায় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

পূর্বধলা প্রেসক্লাব সভাপতি জুলফিকার আলী শাহিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলামের পরিচালনায় ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ আল-আলী'র গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন- লেখক গবেষক আলী আহমদ খান আইয়োব, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজকের আরবানের প্রকাশক ও সম্পাদক  সৈয়দ আরিফুজ্জামান, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি শফিকুল আলম শাহিন, পূর্বধলা প্রেসক্লাবের সহ-সভাপতি নূর আহমদ খান রতন, পূর্বধলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম খান, দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি মোহাম্মদ এমদাদুল ইসলাম, পূর্বধলা দর্পণের সম্পাদক ও পূর্বধলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, আজকের আরবানের সহ-বার্তা সম্পাদক মোস্তাক আহমেদ খান, বার্তা সম্পাদক সুহাদা মেহজাবিন, স্টাফ রির্পোটার নাহিদ আলম, পূর্বধলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, বিডি ২৪ লাইভ এর উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ সাকিব, দৈনিক সকালের সময় উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল-মামুন, জিয়াউর রহমান, রুহুল সরকার, জুবায়েদ হোসেন বাচ্ছুসহ অন্যান্য গণমাধ্যমকর্মীবৃন্দ।

এসময় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল-আলী বলেন-  আমার পিতা মরহুম মোঃ রমজান আলী মাষ্টার, তিনি ধারা জালশুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আমার নানা মরহুম রহমত আলী মাস্টার তিনি ইচুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে ১৯৫৪-১৯৮৪ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। আমার গ্রামের বাড়ী ৮নং বিশকাকুনী ইউনিয়নের রামপুর কাছিয়াকান্দা গ্রামে। আমি ২০০৩ সালে পবিএ কোরআন হিফজ সম্পন্ন করি। পরবর্তিতে ২০০৭ সালে পূর্বধলা হোসাইনিয়া ফাযিল মাদ্রাসা হতে দাখিল পাশ করি এবং ২০০৯ সালে ঢাকার মোহাম্মদ পুর কাদেরিয়া তৈয়্যেবিয়া কামিল মাদ্রাসা হতে আলিম পাশ করে ২০১৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিষয়ে বি.এস.এস (অনার্স) এবং ২০১৫ সালে এম.এস.এস সম্পন্ন করেছি। বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ইন্সটিটিউট অব লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স (মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে অবস্থিত) কর্মরত আছি। ইতো পূর্বে উক্ত প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বও পালন করেছি। বর্তমানে পেশাজীবি সংগঠন বাংলাদেশ গ্রন্থাগার সমিতি, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

প্রিয় সাংবাদিক বন্ধুগণ। আমি ছোট বেলা থেকেই মানুষের সেবায় কাজ করতে স্বাচ্ছন্দ বোধ করি। সেই ধারাকে অব্যাহত রাখতে মানুষের সেবার পরিধি আরও প্রশারিত করে পুরো উপজেলায় ছড়িয়ে দিতে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি সুখে-দুঃখে মানুষের পাশে থাকতে চাই। মানুষের সেবায় কাজ করতে চাই। আমি আপনাদের মাধ্যমে পূর্বধলা উপজেলাবাসীকে প্রতিশ্রুতি দিচ্ছি, পূর্বধলা উপজেলার উন্নয়নের লক্ষে, মাদক, সন্ত্রাস, দুর্নিতীমুক্ত স্মার্ট পূর্বধলা গড়ে তোলার লক্ষে সর্বদা কাজ করে যাব। আর সেই জন্য আমি পূর্বধলা উপজেলার সম্মানিত ভোটারদের মূল্যবান ভোট প্রার্থনা করে আমাকে বিজয়ী করার অনুরোধ করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত