ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

অবশেষে পরিচয় মিলল মর্গে থাকা মা ও চিকিৎসাধীন সেই শিশুর

  আরবান ডেস্ক

-

প্রকাশ :  ১২ মে ২০২৪, ০৯:২৯ সকাল

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত মা ও বেঁচে যাওয়া শিশুর পরিচয় মিলেছে।
 
শিশুটির নাম জাহিদ হোসেন। তার মায়ের নাম জায়েদা (৩২)। সে সিলেট সুনামগঞ্জ জেলার দুয়ারা উপজেলার খুশিউড়া গ্রামের বাসিন্দা মো. রমিজ উদ্দিনের মেয়ে।
 
শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন ভালুকা হাইওয়ে থানার পুলিশের কর্মকর্তা মো. বাবুল হোসেন। 
 
তিনি বলেন, নিহত জায়েদা ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় দেড় বছর বয়সী শিশু জাহিদকে নিয়ে বসবাস করত। তার দ্বিতীয় বিয়ে হয়েছিল কাপাশিয়া উপজেলার কাপাশিয়া গ্রামের বাসিন্দা মো.ফারুক মিয়ার সাথে। ফারুক স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিনের ছেলে।
 
পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ‘কফিলের ঘরে প্রথম স্ত্রীসহ তিনটি সন্তান রয়েছে। এ কারণে তার দ্বিতীয় বিয়ের বিষয়টি পরিবার মেনে নেয়নি। ফলে জায়েদা স্বামীর সাথে যোগাযোগ না থাকায় ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করত। ধারণা করা হচ্ছে, ঘটনার দিন রাতে সে রাস্তা পারাপার হতে গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে।
 
এর আগে গত ৯ মে রাত আনুমানিক তিনটার দিকে ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় শিশুকে নিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয় মা জায়েদা। এতে শিশুটি বেঁচে গেলেও সে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। 
 
বতর্মানে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। 
 
এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডা. মো. মাইন উদ্দিন বলেন, ‘আমরা নিয়মিত শিশুর খোঁজখবর নিচ্ছি। আল্লাহর রহমতে শিশুটি সুস্থ আছে। ওয়ার্ডে কর্মরত কর্মীরা তার দেখভাল করছে।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত