ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
শিরোনাম

পূর্বধলায় ওষুধ কোম্পানির গাড়ী চাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু 

  মোস্তাক আহমেদ খান

প্রকাশ :  ২১ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ বিকাল

 নেত্রকোনার পূর্বধলায় ওষুধ কোম্পানির গাড়ির নিচে চাপা পড়ে রিয়াজ উদ্দিন (৬৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রোববার (২১ এপ্রিল) দুপুরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের লালমিয়ার বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন স্থানীয় জারিয়া ইউনিয়নের বাড়হা পশ্চিম পাড়া এলাকার মৃত শেখ জামির উদ্দিনের ছেলে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, রিয়াজ উদ্দিন পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন। তিনি উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাছ ক্রয় করে স্থানীয় বাজারে এনে বিক্রি করতেন। প্রতিদিনের মতো রোববার বেলা ১১টার দিকে উপজেলার নারায়নডহর এলাকা থেকে মাছ ক্রয় করে তার নিজের ভ্যান গাড়ী করে বাড়ি ফিরছিলেন। পথে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের লালমিয়ার বাজার নামক স্থানে পেছন থেকে এসকেএফ ফার্মাসিউটিক্যাল লিমিটেডের একটি পিক-আপ (ঢাকা মেট্রো ম- ৫৫০৯০৯ ) তাকে চাপা দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পূর্বধলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ উদ্দিনকে মৃত ঘোষনা করেন।

পূর্বধলা থানার অফিসার-ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ওষুধ কোম্পানির পিক-আপটিও জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত