ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
শিরোনাম

মদনে বোরো ধান কর্তন উৎসবে জেলা প্রশাসক শাহেদ পারভেজ

  শহীদুল ইসলাম, মদন প্রতিনিধি

প্রকাশ :  ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ দুপুর

কৃষি সমৃদ্ধি,এই স্লোগানকে সামনে রেখে পুনা মদনে দান কর্তন উৎসব ও মাঠ দিবস উদযাপন উপলক্ষে গত (১৮এপ্রিল) বিকাল বেলায় উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের চাইরা হাওরে ধান কর্তন উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহেদ পারভেজ।
 
মদন উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা খামারবাড়ি উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুজ্জামান। গোবিন্দশ্রী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে কৃষকদের নিয়ে একটি মত বিনিময়ে সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া ও অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান।
 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি এটি এম আরিফ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি মোঃ আনোয়ার হোসাইন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির,মদন থানা ওসি (তদন্ত) মোঃ জাহাঙ্গীর আলম খান,গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাঈনুল ইসলাম খান মামুন,নেত্রকোনা এন টিভি জেলা প্রতিনিধি ভজন দাস,বিটিভির জেলা প্রতিনিধি শিমুল মিল্কি এসএ টিভি জেলা প্রতিনিধি চন্দ্র সরকারসহ গণমাধ্যম কর্মীগণ। 
 
এ সময় প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাহেদ পারভেজ কৃষকের উদ্দেশ্যে বক্তব্যে বলেন আমরা মাঠে এসেছি কৃষকের পাশে থেকে উৎসাহ দিতে। তিনি বলেন আপনারা জেনে খুশি হবেন যে আবহাওয়া বার্তা অনুযায়ী আগামী ১৫ দিন বৃষ্টি বাদলের সম্ভাবনা কম। এ বছর বাম্পার ফলন হয়েছে। ইতিমধ্যেই ১৫% ধান কাটা হয়ে গেছে।  আমাদের নেত্রকোনা জেলায় কৃষকের জন্য তথ্য প্রযুক্তি দিক দিয়ে অনেক এগিয়ে আছি। আমাদের জেলার কৃষক হারভেস্টার মেশিন দিয়ে প্রায় ৯০% ধান কাটতে পারবে। যা অন্যান্য জেলার চেয়ে অনেক এগিয়ে আছি। এভার কৃষকের মুখে স্বর্ণালী হাসি। 
 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত