৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় জেএম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ক্রিকেটে চ্যাম্পিয়ন; পূর্বধলায় গণ সংবর্ধনা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত

0
331

মোস্তাক আহমেদ খান : নেত্রকোণার পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় বালক দল ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় গণ সংবর্ধনা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২০ মার্চ) বিদ্যালয়ের বর্তমান, প্রাক্তন ছাত্র-ছাত্রী, পূর্বধলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন ক্রীড়া প্রেমি সংগঠনের উদ্যোগে এ গণসংবর্ধনা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়। এর আগে বিজয়ী দল বলাকা ট্রেন যোগে পূর্বধলা রেলস্টেশনে এসে নামলে তাদেরকে ফুলের তোড়া ও মালা দিয়ে বরণ করে বিভিন্ন সংগঠন অভিনন্দন জানায়। পরে বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা এবং কেক কাটা মিষ্টি বিতরণের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার, সহকারি প্রধান শিক্ষক নূর আলম সিদ্দিকী মামুন, ক্রীড় শিক্ষক মো: জাহাঙ্গীর আলম, সিনিয়র সহকারি শিক্ষক প্রানেশ চন্দ্র দাস, নূর আহাম্মদ খান রতন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ হাসানুজ্জামান রাফি সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান কামরুল,যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ খান প্রমুখ।

উল্লেখ্য গত শুক্রবার দিনাজপুর বোর্ডের তত্বাবধানে দিনাজপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ৫০তম শীতকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ২০২২-এর ক্রিকেটে ফাইনাল খেলায় খুলনা ও বরিশাল বিভাগ কে নিয়ে গঠিত গোলাপ অঞ্চলকে ৯ উইকেটে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। তারা ঢাকা-ময়মনসিংহ বোর্ড নিয়ে গঠিত পদ্ম অঞ্চলের হয়ে খেলায় অংশ গ্রহন করে।


শিক্ষার্থীদের সফলতায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার জানান, বিদ্যালয়ের শিক্ষার্থী-খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টায় এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। তাদের জাতীয় পর্যায়ের এ সাফল্যে শিক্ষার্থী ও সংশ্লিস্ট শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতাসহ অভিনন্দন জ্ঞাপন করেছেন। তিনি আরও জানান এর আগে ২০১৮ সালেও পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছিল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here