সৈয়দ আরিফুজ্জামান এর পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

0
214

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে অনলাইন গণমাধ্যম আজকের আরবান এর পক্ষ থেকে পত্রিকার সকল পাঠক কলাকৌশলীসহ সর্বস্থরের ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন অনলাইন গণমাধ্যম আজকের আরবান এর প্রকাশক ও সম্পাদক এবং পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান।
ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে অনাবিল আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। পবিত্র ঈদ-উল-আযহা হচ্ছে মুসলমানদের দ্বিতীয় ধর্মীয় উৎসব।
তিনি আরো বলেন, মহামারী করোনার ক্রান্তিলগ্নে পরিজন নিয়ে নিরাপদে থাকুন। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক ঈদুল আযহা। ঈদুল আযহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।
মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক।
‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।’ পাশাপাশি করোনাভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় অবশ্যই সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।
ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ মোবারক!

শুভেচ্ছান্তে…..

সৈয়দ আরিফুজ্জামান
প্রকাশক ও সম্পাদক, আজকের আরবান
সভাপতি, পূর্বধলা প্রেসক্লাব
পূর্বধলা, নেত্রকোনা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here