শ্যামগঞ্জ-জারিয়া মহাসড়কের নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

1
942

সাদ্দাম হোসেন, স্টাফ রিপোর্টার: নেত্রকোনার পূর্বধলা উপজেলা চৌরাস্তায় নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগ কর্তৃক বাস্তবায়িত শ্যামগঞ্জ-জারিয়া-বিরিশিরি-দূর্গাপুর জেলা মহাসড়ককে জাতীয় মহাসড়ক মানে উন্নতকরণ প্যাকেজ-০২ (দুই) এর নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন আজ বুধবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশাল গণ জমায়েতে উপস্থিত থেকে দুই লেনের মহাসড়কের নিমার্ণ কাজের শুভ উদ্ভোধন করেন জাতীয় সংসদ সদস্য ১৬১, নেত্রকোনা-৫ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি, পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বকুল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, পূর্বধলা থানা অফিসার ইনচার্জ অভিরঞ্জন দেব, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চিত্রা খানম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী উলামালীগের সভাপতি খাজে আলী খান, বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও টেলিভিশনের প্রতিনিধিসহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
শ্যামগঞ্জ-পূর্বধলা-জারিয়া মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবি ছিল এই সড়কের উন্নয়নের। এর জন্য অনেক দুর্ভোগ পুহাতে হয়েছে সাধারণ মানুষের। অবশেষে সেই স্বপ্ন পূরণ হচ্ছে আজকের এই মহাসড়ক নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্য দিয়ে।

Print Friendly, PDF & Email

1 COMMENT

  1. রাস্তা চালু ঠিক করেন ঢাকা থেকে বাড়ি যাব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here