শাবনূর দেশের পরিস্থিতি নিয়ে চিন্তিত

0
47

আরবান ডেস্ক : শাবনূরকে দেশের পরিস্থিতি বেশ ভাবাচ্ছে। তাই সুদূর অস্ট্রেলিয়াতে বসেও দেশ নিয়ে চিন্তিত অভিনেত্রী। দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়ে লেখেন, ইদানীং দেখতে পাচ্ছি সবার মধ্যে একটি যুদ্ধ চলছে।
বুধবার দুপুরে নিজের একটি ছবি পোস্ট করে শাবনূর লিখেছেন, বন্ধুরা সবার উদ্দেশ্যে আমি কিছু কথা বলতে চাই।
ইদানিং আমি দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছেনা যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকেই চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!
শাবনূর বলেন, দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই। চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে আমাদেরকেই পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদেরকে সুন্দর জীবনমুখী করে তুলি।
দেশের বন্যা পরিস্থিতির বিষয়টি উল্লেখ করে শাবনূর লেখেন, এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে। সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সকল বন্যা-কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ।
শাবনূর অস্ট্রেলিয়াতে রয়েছেন অনেকদিন ধরেই। করোনা পরিস্থিতির পূর্বে দেশে এসে ঘোষণা দিয়েছিলেন এখানেই থেকে সিনেমায় অভিনয় করবেন। কিন্তু করোনা পরিস্থিতির পর দেশে ফিরতে পারেননি জনপ্রিয় এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here