রাঙামাটি সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচি

0
359

মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার, রাঙামাটি সদর প্রতিনিধি : মুজিববর্ষ উদযাপন এর অনুষঙ্গ হিসেবে এক কোটি বৃক্ষরােপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যার উদ্বোধন করেছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উক্ত কর্মসূচিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন হিসেবে এবং দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ সর্বোচ্চ ভূমিকা পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের প্রদত্ত সিদ্ধান্ত অনুযায়ী রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার তত্বাবধানে ৫ জুন থেকে জেলায় চলছে বৃক্ষরোপণ কর্মসূচি।

আজ ২৯শে জুলাই ২০খ্রিঃ (বুধবার) সকাল ১০ টায় রাঙামাটি সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ ছাত্রলীগ, রাঙামাটি জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
এতে উপস্থিত ছিলেন সাবেক কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং বর্তমান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সজল দাশ, সহ -সভাপতি মিজান চৌধুরী অভি, জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক – ইকবাল আহমেদ তালুকদার, ক্রীড়া সম্পাদক – তাজুল ইসলাম রাজু, সহ-সম্পাদক – ফাতেমা তুজ জোহরা রেশমী, সহ-সম্পাদক আনোয়ার হোসেন কায়সার, কার্যকরী সদস্য মুমতাহেনা চৌধুরী, ৪ নং ওয়ার্ড সহ-সভাপতি পারভেজ চৌধুরী, ছাত্রলীগ কর্মী মায়চিং মারমা, তাহমিনা আক্তার, তামজিদা, রিয়া, সানজিদা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here