ময়মনসিংহের একতা ব্লাড ও সামাজিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

0
164

মো: জায়েজুল ইসলাম: ময়মনসিংহের একতা ব্লাড ও সামাজিক সংগঠনের উদ্যোগে আজ সোমবার (২৭সেপ্টেম্বর) দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে শহরের ছোট বাজারে এ কর্মসূচীর আয়োজন করা হয়। এ উপলক্ষে উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সহ সভাপতি ও সংগঠনের উপদেষ্টা এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, রুপালী ব্যাংক লি:

ময়মনসিংহের ছোট বাজার শাখার এজিএম আমিনুল ইসলাম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হামিদা পারভীন, ময়মনসিংহের অন্যতম সেচ্ছাসেবী ব্যক্তিত্ব ও অত্র সংগঠনের উপদেষ্টা আলী ইউসুফ, ভার্চুয়ালে যোগ দেন সংগঠন এর অন্যতম উপদেষ্টা সৈয়দা সেলিমা আজাদ, উপদেষ্টা ও মোহনা প্রিন্টার্স এর স্বত্বাধিকারী মাজাহারুল ইসলাম খোকন, ভারটেক্স এগ্রি সাইন্স এন্ড টেকনোলজির সিইও ও সংগঠনের উপদেষ্টা এম.এ মাজেদ,

উপদেষ্টা মাহদী হাসান আপন। আরও উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শুভ আহমেদ জয়, সভাপতি অনুরাগ রায় তীর্থ, সাধারণ সম্পাদক প্রদীপ চন্দ্র ঘোষ, উপ- পরিচালক মো: সাব্বির হোসাইন, সহ-সভাপতি মো: রাকিব আহমেদ, সদস্য সিনথিয়া, নাহিদ, সামিয়া, ওবায়দুল, নাঈম, সান্তনা, জিহাদ প্রমুখ। দিনব্যাপী কর্মসূচীতে দক্ষ টেকনেশিয়ান দ্বারা বিনা মূল্যে ২৭৪জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here