Home ব্যবসা-বাণিজ্য মুন্সীগঞ্জ জেলা বিজনেস ফেডারেশন এর আত্মপ্রকাশ ও অভিষেক

মুন্সীগঞ্জ জেলা বিজনেস ফেডারেশন এর আত্মপ্রকাশ ও অভিষেক

মোঃ‌ লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মালিক ও ব্যবসায়ীদের নিয়ে মুন্সীগঞ্জ জেলা বিজনেস ফেডারেশন নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার রাত ৮:৩০ টায় ঢাকার নয়া পল্টনস্থ ওয়েস্টন রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সংগঠনের নবনির্বাচিত কমিটির যাত্রা শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি (স্পেশাল ব্রাঞ্চ) মোঃ মাহবুব হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন গাজী, হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ হাওলাদার আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর দক্ষিনের সহ-দপ্তর সম্পাদক মোঃ মিরাজ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ ওয়ারী থানা সভাপতি মোঃ আশিকুর রহমান লাভলু, যুগ্ন সম্পাদক মামুনুল হাসান পলাশ, গুলিস্থান শপিং কমপ্লেক্স সভাপতি দিল মোহাম্মদ খোকা, ঢাকা ষ্টেডিয়াম মার্চেন্ডস সিন্ডিকেট সাধারণ সম্পাদক সোরহাব হোসেন পীর, মোতালেব প্লাজা সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান জীবন, শিলই ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লিটন, সাবেক মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারী, বাংলাদেশ মার্চেন্ডাইস এসোসিয়েশন চেয়ারম্যান মাইনুল ইসলাম ভূঁইয়া, টিচার্স ট্রেনিং কলেজ লেখক ও গবেষক ড. মোঃ সাইদুল ইসলাম অপু, গজারিয়া সমৃদ্ধি সমিতি মহাসচিব গাজী আলাউদ্দিন ও বুলবুল ললিতকলা একাডেমী সম্পাদক মোঃ ফজলুর রহমান।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব শেখ মোঃ আলমগীর ও সঞ্চালনায় ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিজনেস ফেডারেশনের সদস্য সচিব মোঃ আবুল খায়ের। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ পুর্ব এশিয়া সাংবাদিক মোঃ খালেদ চৌধুরী, বাংলাদেশ পোষ্ট ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি মোঃ রুবেল ও মোঃ সুজন।
৫১ সদস্যের নতুন কমিটিতে সভাপতি পদে আওলাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর শেখ, সহ-সভাপতি (১) হাজী মোঃ মহিউদ্দিন, সাধারন সম্পাদক এসএম উজ্জ্বল, যুগ্ন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুল হাসান টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মতিন মুন্সী, কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, প্রচার সম্পাদক হাজী মোঃ ফারুক ও ১নং কার্যকরী সদস্য মোঃ আবুল খায়ের নির্বাচিত হন।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, যুব সম্প্রদায়কে দায়িত্বশীল হতে হবে। সুন্দর চরিত্র গঠন করে দেশের কল্যাণে তাদেরকে কাজ করতে হবে। সামাজিক অশান্তি, মাদকমুক্ত সমাজ ও অপরাধমুক্ত সমাজ গঠনে যুবসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দারিদ্রতার বিরুদ্ধে দেশের প্রতিটি নাগরিককে কাজ করতে হবে। দেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে হলে দেশের সকল নাগরিককে এগিয়ে আসতে হবে। দেশে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্র তৈরী করে দিতে হবে এবং বিনিয়োগকারীদেরকে উৎসাহ প্রদান করতে হবে। এদেশের কৃষক, শ্রমিক, দিনমজুরসহ সকলের সন্তানকে সমানভাবে শিক্ষা দীক্ষায় এগিয়ে নিয়ে যেতে হবে। দেশ বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দারিদ্রমুক্ত ও অপরাধমুক্ত সমাজ গঠনের প্রতি গুরুত্ব আরোপ করেন। প্রধানমন্ত্রী দেশের প্রতি ও জাতির কল্যাণে অবদান রাখায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এদেশের সবাইকে দেশ ও জাতির কল্যানার্থে সকল বিভেদ ভূলে গিয়ে বিশ্বের উন্নত দেশের ন্যায় একটি আদর্শ রাষ্ট্র গঠনের প্রতি আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- বিজ্ঞাপন-

জনপ্রিয় সংবাদ

পূর্বধলায় অদম্য প্রতিভার এক দৃষ্টিপ্রতিবন্ধি

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের ধলাযাত্রাবাড়ি গ্রামের মো: ইদ্রিস আলীর ছেলে মো: রুবেল মিয়া( ৪০)। জন্মগত ভাবে সে অন্ধ...

চুনারুঘাটকে মাদকমুক্ত করতে সকলের সহযোগীতা চেয়েছেন ওসি শেখ নাজমুল হক

আবেদ আলী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে সকল মহলের সহযোগীতা চেয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক। তিনি...

কোম্পানীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৬০.৪৬ শতাংশ ৬টি জিপিএ-৫

রুহুল আমিন বাবুল, কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি : এসএসসি ও সমমান পরীক্ষার ২০২০ এর ফল প্রকাশ হয়েছে। আজ রোববার (৩১ মে) প্রধানমন্ত্রী ভিডিও...

১লা জুন থেকে চট্টগ্রাম-রাঙামাটি রোডে ৫০ শতাংশ যাত্রী নিয়ে পাহাড়িকা সার্ভিস গাড়ি চলাচল শুরু হবে

মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার, রাঙামাটি সদর প্রতিনিধি : আগামীকাল থেকে চট্টগ্রাম-রাঙামাটি রোডে ৫০ শতাংশ যাত্রী নিয়ে পাহাড়িকা গাড়ি চলাচল শুরু হবে। ভাড়া...

মতামত

Print Friendly, PDF & Email