মুন্সীগঞ্জে মিরকাদিম পৌর আওয়ামীলীগের সভাপতি শাহীন সম্পাদক নাসির

0
51

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন ও সাধারণ নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন। সম্মেলনের মাধ্যমে মিরকাদিম পৌর আওয়ামীলীগ কমিটি ঘোষণা করা হয়। এর আগে রবিবার দিনব্যাপি সদর উপজেলার মিরকাদিম পৌরসভার রিকাবিবাজার বালিক উচ্চ বিদ্যালয়ে এই সম্মেলণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক বঙ্গন্ধুর গনিষ্ঠ সহচর আলহাজ্ব মোঃ মহিউদ্দিন।
সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আফসার উদ্দিন ভূইয়া।
পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সম্মেলনের দায়ীত্ব প্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন সেন্টুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিছুজ্জামান আনিছ,সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান,যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট সোহানা তাহমিনা,সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদ,মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল,মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহীদুল ইসলাম শাহীন,রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ,পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলম মোস্তফা প্রমুখ। এছাড়াও জেলা,উপজেলা,পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
পরে পৌর এলাকার ৯ ওয়ার্ড আওয়ামীলীগে্র ভোটারদের সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হন মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় নাসির উদ্দিন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here