মসজিদে সকল মুসল্লিদের মাস্ক পড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন

0
75

সুহাদা মেহজাবিন : করোনাভাইরাস মোকাবেলায় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নেত্রকোনার পূর্বধলায় জুমার নামাজের আগে মসজিদে মুসল্লীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছেন পূর্বধলা উপজেলা পরিষদ চেয়াপরম্যান জাহিদুল ইসলাম সুজন। গতকাল শুক্রবার (৩০ জুলাই) জুমার নামাজের সময় উপজেলার আল জামিয়া ক্বাওমিয়া দারুল উলুম সেহলা মাদ্রাসা জামে মসজিদের মুসল্লিদের মাঝে ১ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়। মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, আল জামিয়া ক্বাওমিয়া দারুল উলুম সেহলা মাদ্রাসার শায়েখ পীরে কামেল আলহাজ্ব হযরত মাওঃ আহমদ হুসাইন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান,

সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীন, মোঃ সাইদুল ইসলাম, হোগলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, শামীম আহম্মেদ মৃধা প্রমূখ।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ও সেহলা মাদ্রাসার শায়েখ, পীরে কামেল আলহাজ্ব হযরত মাওঃ আহমদ হুসাইন মসজিদের মুসল্লিদের ও শিক্ষার্থীদের কোভিড-১৯ এর বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
এসময় জাহিদুল ইসলাম সুজন সরকারের লকডাউন কার্যকর করতে সবার প্রতি অনুরোধ জানান এবং অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here