মদনে ঘর ভাঙ্গা নিয়ে সংঘর্ষ ২ পক্ষের পুলিশ সহ আহত ১৫

0
236

শহীদুল ইসলাম, মদন (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণা মদন উপজেলা নায়েকপুর ইউনিয়নের বুধবার ২ টায় সিংহের বাজার মাখনা গ্রামের সাথে একই এলাকার নোওয়াগাঁও, আলমশ্রী, বাউসা, সোনাখালী ও পাচঁআলমশ্রী পাঁচ গ্রামের মানুষ এক হয়ে সংঘর্ষ বাঁধে। এতে পুলিশ সহ দুই পক্ষের প্রায় ১০/১৫ জন আহত হয়। আহতরা হলেন এনামূল হক (৩২), তাজিম উদ্দিন (২৪), আইজুল (১৫), আব্দুর রহমান (২২), রহিছ মিয়া (৫০), সুজাত মিয়া (৪২), ইছাক (৬০), সাইফুল ইসলাম (৪৮), সোহেল (৩৩), মদন থানার পুলিশ কনষ্টেবল আরিফ (২৫), রুবেল (৩০), মোজাম্মেল (২৫), খসরু (৪০), তিনজন গুরুতর আহত হওয়ায়, মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্ত্যব্যরত ডাক্তার তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বর্তমান ইউপি চেয়ারম্যান আতিকুল রহমান রুমান এর কাছে জানতে চাইলে এ প্রতিনিধিকে বলেন গত কয়েকেদিন আগে জনতা বাজারের মাখনা গ্রামের ফৌজদার মিয়ার ঘর সহ চারটি ঘর ভেঙ্গে ফেলায় এলাকায় উত্তেজনা বিরাজ শুরু হয়। এই সমস্যা নিরসনের জন্য উপজেলা পর্যায়ের আওয়ামীলিগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গকে নিয়ে সমজোতার চেষ্টা করেছিলাম , কিন্তুু কেউ আমার কথা না মেনে আজকের এই অপ্রীতিকর ঘটনা ঘটেছে।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, সংবাদ জানার পরপরেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছিল, মদন থানার পুলিশ ১১ রাউন্ড ফাকা গুলি চুরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখন নেত্রকোণা সার্কেল ও নেত্রকোণা ডিবি ওসিসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here