প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের খাদ্য বিতরণ

0
132

সুহাদা মেহজাবিন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনার পূর্বধলায় উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে আজ সোমবার দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহহীনদের দেয়া ৪৮ ঘরের পরিবারের বাসিন্দাসহ এতিমখানা, মাদ্রাসা ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ৪০০জনের মাঝে এসব খাদ্য বিতরণ করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের ব্যক্তিগত উদ্যোগে এসব খাবার দেওয়া হয়।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, যুবলীগ নেতা জুলফিকার আলী শাহীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় জাহিদুল ইসলাম সুজন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। এই ধারা যাতে তিনি আগামীতেও অব্যাহত রাখতে পারেন সে জন্য তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

একই কর্মসূচীর অংশ হিসেবে গত রবিবার উপজেলার ৪টি মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে ৩০টি বৈদ্যুতিক পাখা বিতরণ করেছেন। সরিস্থলা উচ্চ বিদ্যালয়ে ১৫টি, বোটের ঘাট উচ্চ বিদ্যালয়ে ৬টি, হাটকান্দা ফয়জুল উলুম মাদ্রাসায় ৪টি ও ঝিনাইগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫টি বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here