পূর্বধলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ তলা ভবন উদ্বোধন

0
114

মোস্তাক আহমেদ খান: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় দুইতলা বিশিষ্ট বিদ্যালয়ের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করলেন নেত্রকোণা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। রবিবার (২০ জুন) সকালে উপজেলার পূর্বধলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই নতুন ভবন উদ্বোধন করা হয়।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক

বিদ্যালয় সূত্রে জানা যায়, নেত্রকোণা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এই নির্মান কাজে ১ কোটি ১ লক্ষ টাকা ব্যয়ে এই নির্মাণ কাজ শেষ করেন। ঠিকাদার প্রতিষ্ঠান নওয়াব প্রোপার্টিজ এ নির্মাণ কাজ করছেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, উপজেলা প্রকৌশলী মোঃ আবদুল আলীম লিটন, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ, আ.লীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এমপি ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক) বলেন, শিক্ষার মান উন্নয়নে সরকার গুরুত্ব দিয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন ও উর্দ্ধমূখী সম্প্রসারণ ভবন দিয়েছে সরকার। সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখা প্রয়োজন। পরে তিনি মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উপজেলার প্রত্যেক বিদ্যালয়ে পঞ্চাশটি বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্ভোধন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here