পূর্বধলা প্রেসক্লাবে সুধীজন আড্ডায় বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বিকাশের প্রতি গুরুত্বারোপ

0
156

সুহাদা মেহজাবিন : নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাব আয়োজিত ঈদোত্তর সুধীজন আড্ডা ও শুভেচ্ছা বিনিময়ের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে সুধীজন আড্ডায় অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান মাসুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মুজিবর, আওয়ামী লীগ নেতা দিদারুল ইসলাম দিদার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আকাঈদুল ইসলাম,

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদুল ইসলাম আঙ্গুর, যুবলীগ নেতা প্রদীপ কুমার দাশ, পূর্বধলা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহিদ হাসান সাকিন, শ্রমিক নেতা আনিসুর রহমান রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন খোকন, নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাবেক বৃত্তি ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুকুল কায়সার আকন্দ, যুবলীগ নেতা কায়কোবাদ খোকন প্রমুখ।

পূর্বধলা প্রেসক্লাবের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, আদিবাসী বিষয়ক লেখক ও গবেষক সাংবাদিক আলী আহাম্মদ খান আইয়ুব, সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীন, সহ-সভাপতি শফিকুজ্জামান শফিক, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক শহিদুল্লাহ সংগ্রাম, যুগ্ন সাধারণ সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, সদস্য নূর উদ্দিন মন্ডল, মোহাম্মদ আলী জুয়েল, মাহমুদুল হাসান রতন, আল মুনসুর, মোস্তাক আহমেদ খান, জিয়াউর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সাংবাদিক ও রাজনৈতিক দলগুলোর মাঝে সবসময় সুসম্পর্ক বজায় থাকবে। গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সংবাদকর্মীরা কাজ করে যাবেন।

নেতৃবৃন্দ পূর্বধলা প্রেসক্লাবের সংবাদকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সহায়ক পরিবেশ সৃষ্টিতে ভূমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান আগত অতিথিবৃন্দদের শুভেচ্ছা বিনিময় ও সুধীজন আড্ডায় অংশগ্রহণের জন্য প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি গণমাধ্যমকর্মীদের প্রতি অতিথিগণের পরামর্শমূলক বক্তব্য প্রদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি তার বক্তব্যে প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত প্রতিনিধিদের মাধ্যমে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা বার্তা পৌঁছে দেয়ার অনুরোধ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here