পূর্বধলা প্রেসক্লাবে সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) এর মতবিনিময় সভা

0
139

সুহাদা মেহজাবিন : আজ ২০ ফেব্রুয়ারি (শনিবার) পূর্বধলা প্রেসক্লাবের সদস্যদের সাথে সৌহার্দ্যপূর্ণ এক পরিবেশে মতবিনিময়ে অংশ নেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক)। এমন একজন মানুষকে প্রেসক্লাব আঙ্গিনায় পেয়ে সকল সংবাদকর্মীরাই যারপরনাই আপ্লুত।

আজ অপরাহ্নে অন্যান্য নেতৃবৃন্দসহ প্রেসক্লাব আঙ্গিনায় পৌছুঁলে ক্লাবের সদস্যগণ ফুলেল শুভেচ্ছায় এক আনন্দঘন পরিবেশে অতিথিদের বরণ করে নেন।
শুরুতে পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের দীর্ঘ পথপরিক্রমার নানান দিক তুলে ধরেন ক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান। স্থানীয় সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল মনোযোগ সহকারে ক্লাবের সংস্কার কাজসহ বিভিন্ন বিষয়ের খোজঁখবর নেন।

স্থানীয় সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবে তার উপস্থিতি উল্লেখ করে এমন আয়োজনের জন্য ক্লাবের সকলকেই ধন্যবাদ জ্ঞাপন করেন। আলাপ-চারিতায় তিনি ক্লাবের সকল সদস্যদের তৃণমূলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে উদ্যোগী হবার পরামর্শ দেন। তিনি পূর্বধলা প্রেসক্লাবের সার্বিক কল্যাণে সকল সময় পাশে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা যেন পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে সমৃদ্ধ পূর্বধলা বিনির্মানে ভূমিকা রাখতে পারে তার প্রতি গুরুত্বারোপ করেন।
মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, সহকারি কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, উপজেলা প্রকৌশলী মো: আব্দুল আলীম লিটন,

উপজেলা প্রকল্প কর্মকর্তা সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো: নিজাম উদ্দিন, জটিয়াবর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ গোলাম মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
পূর্বধলা প্রেসক্লাবের পক্ষে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলাম, সহ সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক, সিনিয়র সদস্য শফিকুল আলম

শাহীন, জুলফিকার আলী শাহীন, মোঃ জাকির হোসেন খান কামাল, নূর আহম্মদ খান রতন, সদস্য নূর উদ্দীন মন্ডল দুলাল, কোষাধ্যক্ষ শহীদুল্লাহ সংগ্রাম, গোলাম মোস্তফা, সাওদা জামান পান্না, মোহাম্মদ আলী জুয়েল, মোস্তাক আহমেদ খান, মো: আল মুনসুর, জিয়াউর রহমান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here