Home খেলা পূর্বধলায় রাজপাড়া স্পোর্টিং ক্লাবের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

পূর্বধলায় রাজপাড়া স্পোর্টিং ক্লাবের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

নিশাত মনি লিজা: নেত্রকোনার পূর্বধলায় আজ (২৪ জানুয়ারি) শুক্রবার রাজপাড়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে রাজপাড়া ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও পূর্বধলা সরকারি কলেজ মাঠে রাজপাড়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে বিকেল সাড়ে ৩টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সানোয়ার আলী পাঠান রুবেল।
এ সময় উপস্থিত ছিলেন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি এবং আজকের আরবানের সম্পাদক ও প্রকাশক সৈয়দ আরিফুজ্জামান, ক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর বাশার সুমন, স্টার বয়েজ টিম মালিক রেজবী মোঃ তুষার ও কামরুল ইসলাম, জে.কে ফাইটার্স’র মালিক এস.এম রুহুল আমীন জুয়েল ও কৃষ্ণ বণিক, বিগ ব্রাদার্স’র মালিক নাজিম উদ্দিন খান, আরিয়ান ওরিয়ার্স’র মালিক সাব্বির আহমেদ খান রাজু, টিমের অধিনায়কসহ ক্লাবের বর্তমান ও সাবেক সদস্যরা।
এ বছর মরহুম জাহাঙ্গীর আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪টি টিমের খেলোয়ারদের মাঝে জার্সি স্পন্সর করেন মোঃ মাকসুদুল আলম (আলমগীর স্যার)।
উদ্বোধনী খেলায় বনাম আরিয়ান ওরিয়ার্স টিম অংশ নেন। প্রত্যেক টিমে ৯ জন করে খেলোয়াড় খেলে এবং ১২ ওভার করে খেলা হয়। খেলায় বিগ ব্রাদার্স প্রথমে ব্যাট করতে নেমে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৭৭ রান সংগ্রহ করে।
জয়ের লক্ষে আরিয়ান ওরিয়ার্স ৭৮ রানের ১১ ওভার ৪ বলে ৪ উইকেট হারিয়ে ৮১ রান করে জয়লাভ করে। খেলার পরিচালনা করেন দীপক কুমার ভাদুরী ও রাজন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- বিজ্ঞাপন-

জনপ্রিয় সংবাদ

নামেই শুধু রাজধলা বিল পর্যটন পার্ক

মো: জায়েজুল ইসলাম: রাজধলা বিলকে কেন্দ্র করে গড়ে উঠা নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার রাজধলা বিল পর্যটন পার্ক শুধু নামেই পর্যটন পার্ক। শ্রান্তি...

দুর্গাপুরে সোমেশ্বরী ও নেতাই নদীর তীব্র ভাঙ্গনে আতঙ্কে ১৫ গ্রামের বসতি

নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে বেড়ীবাঁধ না থাকায় একের পর এক তীব্র ভাঙ্গন আতংকে দিনাতিপাত করছে...

পূর্বধলায় হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামী গ্রেফতার

মো: জায়েজুল ইসলাম : নেত্রকোনা সিআইডি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা ও ছিনতাই মামলার আসামী জয়তুল এলায়িত ওরফে আশিককে (২৪)...

দেশে নতুন কোভিড রোগী শনাক্ত ১৩৮৩, মৃত্যু ২১

আরবান ডেস্ক : করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৫ হাজার ৯৩ জন কোভিড...

মতামত

Print Friendly, PDF & Email