পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
143

মোস্তাক আহমেদ খান: নেত্রকোণার পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স, সহকারী কমিশনার ভূমি নাসরিন বেগম সেতু, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমূখ।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক ( তদন্ত) আবুল কালাম, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যাবসায়ীগণ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তানগণ সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পাঠ করেন পূর্বধলা জামে মসজিদ ও ইসলামী মাদ্রাসার ইমাম ও খতিব মাওলানা নুর মোহাম্মদ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here