পূর্বধলায় ভারত ফেরত দুইজন কোয়ারেন্টাইনে

0
185

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোণার পূর্বধলায় করোনা ভাইরাসের ভারতীয় ধরনের সংক্রমণে আক্রান্ত সন্দেহে ভারত ফেরত দুইজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়াও তাদের সংস্পর্শে আসায় আগাম সতর্কতায় তাদের একজন স্বজনকেও কোয়ারেন্টাইনে নেয়া হয়।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাদের জেলা যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয় ।
ভারত ফেরত দুইজন হচ্ছেন, পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বৌলাম গ্রামের মো: আবুল কালাম (৫৫) ও তার পুত্রবধূ বিলকিছ বেগম (২২)। তাদের স্বজন আবুল কালামের স্ত্রী । তার নাম জানায়নি প্রশাসন।
জেলা প্রশাসক কাজি মো: আব্দুর রহমান জানান, গত ১৪ মার্চ ক্যান্সারে আক্রান্ত আবুল কালামের ছেলে মো: সেলিমকে চিকিৎসার জন্যে ভারতে নিয়ে যাওয়া হয়। সাথে যান সেলিমের বাবা ও তার স্ত্রী বিলকিছ বেগম।গত ১৮ মে ভারতে মারা যান সেলিম। গত ২০ মে বেনাপোল সীমান্ত দিয়ে লাশ নিয়ে দেশে আসার পর গতকাল সকাল ১১টার দিকে বাড়িতে পৌছান। দুপুরে লাশ দাফন করা হয়। খবর পেয়ে সন্ধ্যায় পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, পুলিশ তাদের বাড়িতে যান। মৃত সেলিমের সর্বশেষ করোনা রিপোর্ট নেগেটিভ ছিল। তবুও আগাম সতর্কতা হিসেবে ভারত ফেরত দুইজন ও সংস্পর্শে আসায় একজনকে রাতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here