পূর্বধলায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
127

মোস্তাক আহমেদ খান : নেত্রকোণার পূর্বধলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১ সেপটম্বর) উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসুচির মধ্যে ছিল দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা।
বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব বাবুল আলম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু তাহের তালুকদার।
বিশেষ অতিথি ছিলেন নেত্রকোণা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুর রহিম তালুকদার। উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফকির সায়েদ আল মামুন শহীদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান ফকির, সেলিম উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, ইসতিয়াক আহমেদ বাবু, আব্দুল গফুর তাং, আবুল হাসনাত বেপারী, সালাউদ্দিন আহমেদ নওয়াব প্রমুখ। আরো উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here