পূর্বধলায় নানা আয়োজনে পালিত হয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী

0
175

সুহাদা মেহজাবিন : নানা আয়োজনের মধ্য দিয়ে নেত্রকোনার পূর্বধলায় আজ মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে উপজেলার দলীয় কার্যালয়ে আয়োজিত কর্মসূচীর মধ্যে ছিল পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল।
স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ পূর্বধলা উপজেলা শাখার আহবায়ক মো: আব্দুল মোতালেব।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, উপজেলা যুবলীগের সহ সভাপতি কামরুজ্জামান উজ্জল, যুবলীগ নেতা ফেরদৌস আলম, পূর্বধলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মো: আবুল কালাম আজাদ, মোস্তাক আহমেদ খান, শাখাওয়াত হোসেন খান মিলন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হয় এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকার আহ্বান জানানো হয়। স্বেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও অঙ্গীকার করা হয়। পরে একই দিনে সজীব ওয়াজেদ জয় পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব সজীব ওয়াজেদ জয় পরিষদের পূর্বধলা উপজেলা শাখার সভাপতি আরিফুল ইসলাম আরিফ। সভা পরিচালনা করেন সজীব ওয়াজেদ জয় পরিষদের পূর্বধলা উপজেলা শাখার সাধারন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here