পূর্বধলায় গণটিকা কার্যক্রম পরিদর্শনে বিভাগীয় কমিশনার

0
214

মোস্তাক আহমেদ খান : সারাদেশের ন্যায় নেত্রকোণার পূর্বধলায় গণটিকার কার্যক্রম শুরু হয়েছে। প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষ সকাল ৯টা থেকে নির্ধারিত টিকা কেন্দ্রে ভিড় জমায়। তারা উৎসব মুখর পরিবেশে (এনআইডি) কার্ড দেখিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে টিকা গ্রহণ করে।


ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস আজ শনিবার (০৭ আগষ্ট) বেলা ১২টায় নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের পাবই উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন। তিনি সার্বিক টিকা কার্যক্রম পরিদর্শন করে সন্তুষ প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, নেত্রকোণা সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, পূর্বধলা উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা মুহাম্মদ শাহীন মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস আলমসহ সরকারি কর্মকর্তা কর্মচারি ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক গণ।

“সরকারের সাথে কৃষকের কথা” উদ্যোগ বাস্তবায়নে আজ পূর্বধলা উপজেলার জামাইকোনা গ্রাম পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এসময় সাথে ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক মোঃ কাজি আবদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু। এ সময় বিভাগীয় কমিশনার উপকারভোগীদের সাথে কথা বলেন এবং সমিতির (প্রকল্প) সার্বিক কার্যক্রম তথা সাফল্যে সন্তুষ্টি প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here