পূর্বধলায় সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

0
137

মোস্তাক আহমেদ খান : প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম শুভ জন্মদিন উপলক্ষে বুধবার (২৯ জুলাই) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে উপজেলার বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে ৫ হাজার বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপনের উদ্বোধন করা হয়।
কর্মসূচীতে প্রায় ৫হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করার কথা রয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ হাসানুজ্জামান রাফি, এনায়েত কবির রুবেল, কামরুল ইসলাম খান, রহমত আলী প্রমূখ।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম শুভ জন্মদিন পালন করা হয়েছে নানা আয়োজনের মধ্য দিয়ে। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শেখ পরিবারের সকল মৃত ও শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়ের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘ হায়াত কামনা করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল মিলাদ মাহফিল,অসহায় ও দুস্থ্যদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ। পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনে পূর্বধলা উপজেলা বাসীর নিকট দোয়া চেয়েছি এবং দেশ ও জনগণের স্বার্থে বিভিন্ন ধরনের ফলজ ও বনজ মিলিয়ে প্রায় ৫হাজার গাছের চারা লাগানোর কার্যক্রম শুরু করেছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় দেশ ও জনগণের স্বার্থে ভবিষ্যতেও পূর্বধলা উপজেলা যুবলীগের সকল প্রকার মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। ডিজিটাল বাংলাদেশের রুপকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে দোয়া মাহফিল ও বিভিন্ন জাতের ৫ হাজার বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।
তিনি আরো বলেন, তথ্য প্রযুক্তি আর গ্লোবাল নেটওয়ার্কের যুগে বাংলাদেশকে অর্ন্তভূক্ত করার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য উত্তরসূরী আগামীর সুন্দর বাংলাদেশের স্বপ্নঁদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়ের কারণেরই সম্ভব হয়েছে। বিশ্বে বাংলাদেশ আজ সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ভূমিকা দেশের আপামর জনগন মনে রাখবে। পরিশেষে জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here