পূর্বধলায় রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান সুহেল এর উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
217

পূর্বধলা উপজেলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় রোজা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাজহারুল ইসলাম সুহেল এর উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) পূর্বধলা পাটবাজারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ এর ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।


রোজা ফাউন্ডেশনের সভাপতি মোঃ রুবেল মিয়া’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি, যুগ্ন আহবায়ক জামিউল ইসলাম খান জামি, দেওয়ান রনি, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি ও রোজা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাজহারুল ইসলাম সোহেল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম তালুকদার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুজিবুর, পূর্বধলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন, বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মাহমুদুল হাসান সাতাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা দিদারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আকাইদুল ইসলাম রোমান, যুবলীগ নেতা আরশাদ শেখ, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য শেখ ফরিদ আহমেদ রাজীব, পূর্বধলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মানিক মিয়া, পূর্বধলা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ রুক্কু মিয়া।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পূর্বধলা উপজেলা শাখার আহ্বায়ক শাহীনুল ইসলাম শাহীন, মোঃ আলকাছ উদ্দিন আক্কাছ, মোঃ মোখশেদ খান, রোজা ফাউন্ডেশনের যুগ্ন সাধারন সম্পাদক রাসেল আহমেদ, আমীর আলী উজ্জল প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here