পূর্বধলায় মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা পরিদর্শন করলেন ইউএনও

0
185

মোস্তাক আহমেদ খান : নেত্রকোণার পূর্বধলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপযাপন উপলক্ষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা পরিদর্শন করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স মেলা পরিদর্শন করেন এবং অন্যদের সঙ্গে নিয়ে মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৭ দিনব্যাপী মেলার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয় বৃহস্পতিবার ১৭ মার্চ থেকে, আগামী ২৩ মার্চ পর্যন্ত এই মেলা চলবে। মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় উপজেলার সকল সরকারি বেসরকারি দপ্তরের উদ্যোগে মেলায় স্ব স্ব দপ্তরের পৃথক পৃথক পরিচিতি ও বাস্তবায়িত কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ের তথ্য ও চিত্র প্রদর্শনসহ স্টল স্থাপন করা হয়।

উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে পৃথক পৃথক ২৯টি ষ্টল স্থাপন করা হয়েছে। এ সময় পূর্বধলা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ সারোয়ার হোসাইন,

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আনিসুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকী, পল্লী দারিদ্র কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম সবুজ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শ্রেণীর পেশা মানুষসহ বিভিন্ন মিডিয়া কর্মী সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here