পূর্বধলায় তুচ্ছ ঘটনায় প্রতিবেশীর উপর হামলা, আহত-২ আটক-১

0
828

পূর্বধলা উপজেলা প্রতিনিধি : নেত্রকোণার পূর্বধলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে ২ জনকে গুরুত্বর আহত করে প্রতিবেশী সিদ্দিকের ছেলে অপু ও মোশারফ গং। মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দুপুর ১ টায় উপজেলার ৭ নং আগিয়া ইউনিয়নের আন্দা গ্রামের আব্দুল হাদিসের দোকানে ঘটনাটি ঘটে। অতর্কিত হামলায় একই গ্রামের মিলন (২৫) পিতা মোকশেদ আলী ও আব্দুর রহমান এর ছেলে খোরশেদ (৩০) গুরুত্বর আহত হয়। এঘটনায় মোকশেদ আলী বাদী হয়ে পূর্বধলা থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, হামলাকারী অপু গংদের সাথে দীর্ঘদিন যাবত ইটখলায় কাজ করে আসিতেছে। এবং কাজের সুবাদে ৮ মাস পূর্বে ২শত টাকা পাওনা হয়। ঘটনার দিন ১০টার দিকে বাড়ির সামনে রাস্তা দিয়ে যাওয়ার সময় এই তুচ্ছ বিষয় নিয়ে অপু গালমন্দ করতে থাকে। আহত মিলন এর প্রতিবাদ জানালে তর্কাতর্কি হয়। এই সময় আহত মিলন এর পিতা পাওনা টাকা পরিশোধ করে দিবে বলে জানান। পরে দুপুরের দিকে বাড়ীর পাশে আব্দুল হাদীসের দোকানে চা খেতে আসলে অপুর ভাই মোশারফসহ সঙ্গীয় লোকজন এসে এলোপাতাড়ি মিলন উপর হামলা করে।

ডাক চিৎকার শুনে সাহায্যেের জন্য মিলনের চাচা খোরশেদ এগিয়ে এলে হামলাকারীরা তাকেও আহত করে। এসময় হামলাকারীরা তাদের এলাকা ছাড়া করার হুমকি দেয়। শোর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উভয়কেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ হামলাকারীদের মধ্যে অপুকে গ্রেফতার করে। এ বিষয়ে পূর্বধলা থানার এসআই সাদ্দাম হোসেন জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করি এবং এই বিষয়ে অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here