নেত্রকোনা জেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে সংবর্ধিত করলো পূর্বধলা প্রেসক্লাব

0
118

সুহাদা মেহজাবিন : নেত্রকোনা জেলা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে ক্রেস্ট হাতে তুলে দিয়ে সংবর্ধিত করলো পূর্বধলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ জেলায় কোন উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষ থেকে জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধিত করা, যা জেলা প্রেসক্লাবের ইতিহাসে এই প্রথম নজির স্থাপন করেছে।

সোমবার (৫ এপ্রিল) সন্ধায় পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যবৃন্দ নেত্রকোনা জেলা প্রেসক্লাবে উপস্থিত হোন পরবর্তীতে নব-নির্বাচিত সম্পাদক এম.মুখলেছুর রহমানের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয় এবং প্রেসক্লাব হলরুমে পরিচিতি পর্ব শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট আ. হান্নান রঞ্জন, নব নির্বাচিত সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সাবেক সম্পাদক শ্যামলেন্দু পাল, নতুন কমিটির সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ.কে.এম আব্দুল্লাহ সহ মো. আলতাবুর রহমান কাসেম, ছড়াকার সঞ্জয় সরকার ছাড়াও আরও অনেকে।

অন্যদিকে পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, সহ-সভাপতি শফিকুজ্জামান শফিক, সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলাম, সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, লেখক ও গবেষক এবং সিনিয়র সদস্য আলী আহম্মদ খান আইয়ুব, জুলফিকার আলী শাহীন, নূর আহম্মদ খান রতন, গোলাম মোস্তফা প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সদস্য জাকির আহমেদ কামাল, পূর্বধলা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, সদস্য মোস্তাক আহমেদ খান, আল মুনসুর, জিয়াউর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

গত ৩০ মার্চ নেত্রকোনা জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে নির্বাচিত সদস্যবৃন্দদেরকে পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজনের মাধ্যমে জেলা ও উপজেলা সাংবাদিকতার এক নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে। সেই সাথে জেলা ও উপজেলা পর্যায়ে সাংবাদিকদের মাঝে সেতুবন্ধনে মিলনমেলা আয়োজনের প্রস্তাবনা এই আলোচনা সভায় উঠে এসেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here