নেত্রকোণা মডেল থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

0
60

এ কে এম আব্দুল্লাহ্, বিশেষ প্রতিনিধি : ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণা মডেল থানার উদ্যোগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে থানার সম্মেলন কক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।
নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন।
অনুষ্ঠানে আইন শৃঙ্খলার সার্বিক চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর এস এম মহসিন আলম, হেলাল উদ্দিন শেখ, মান্নান খান আরজু, বাবু চিত্তরঞ্জন সরকার, চল্লিশা ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির, কে-গাতি ইউপি চেয়ারম্যান আলী আজগর খান পাঠান শরীফ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীম আরা খানম শিল্পী, ওসি (তদন্ত) মোঃ সোহেল রানাসহ সদর উপজেলার বিভিন্ন শ্রেনি পেশার গণ্য মান্য ব্যাক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তারা, মাদক, জুয়া, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন এবং যানজট নিরসনে আইন শৃঙ্খলা বাহিনীকে আরও কঠোর কার্যকর পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।
অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, বর্তমান সরকার মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। নেত্রকোণায় মাদক ও জুয়া খেলার সাথে যেই জড়িত থাকুক না কেন, রাজনৈতিক পরিচয় বিবেচনায় না নিয়ে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে সর্বস্তরের জনগণকে তথ্য দিয়ে সহযোগিতা আহবান জানান। পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমণের ২য় ঢেউ মোকাবেলায় জনসাধারণেকে মাস্ক ও স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here