দৃঢ় প্রত্যয়ে পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহণ

0
283

সুহাদা মেহজাবিন : সাংবাদিকদের মান উন্নয়ন, দক্ষতা বাড়ানো ও ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় নিয়ে দায়িত্বভার গ্রহণ করেছে নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি।
প্রেসক্লাব ভবনে আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সভায় নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেন।

সভাপতি সৈয়দ আরিফুজ্জামান ও সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলামের নেতৃত্বে বিগত দুই বছরে দায়িত্বপ্রাপ্ত কমিটি পূর্বধলা প্রেসক্লাবে মোট ৯ লক্ষ টাকার উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে।
সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলাম তার লিখিত প্রতিবেদনে বাস্তবায়িত কাজগুলো পেশ করেন। সেগুলো হলো ভবনের দেয়াল সংস্কার, নতুন বারান্দা নির্মান, ঘরের চাল পরিবর্তন, ফ্লোর নির্মাণ, সিলিং পরিবর্তন, সীমানা প্রাচীর নির্মাণ, ভবনের গেইট নির্মাণ, পানীয় জলের জন্য টিউবওয়েল স্থাপন, ভবনের সামনে রাস্তা নির্মাণ এবং ইতিহাস ও তথ্য সমৃদ্ধ প্রকাশনা “প্রমূর্ত” প্রকাশ অন্যতম।
সভাপতি সৈয়দ আরিফুজ্জামান তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবের গতিশীলতা আনয়ন ও সকল সদস্যের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে প্রেসক্লাবের প্রয়োজনীয় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সময় দেয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি সার্বিক কার্যক্রমে সহায়তার জন্য বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, ব্যবসায়ী প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ পূর্বধলা প্রেসক্লাবের সকল শুভানুধ্যায়ীগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সৈয়দ আরিফুজ্জামান তার বক্তব্যে বিগত ৩০ আগস্ট দ্বিবার্ষিক সাধারণ সভায় পরবর্তী ২ বছরের জন্য নতুন কমিটিকে দায়িত্ব দেয়ায় সকলকে ধন্যবাদ জানান।
তিনি সকলের সহযোগিতা কামনা করে আগামী দুই বছরে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের লক্ষমাত্রা নির্ধারণ করেন। সেগুলোর মধ্যে সংবাদকর্মীদের জন্য কল্যাণ তহবিল গঠন, সংগঠনের নিয়মিত ব্যয় নির্বাহে সাধারণ তহবিল গঠন, মুজিব কর্ণারসহ লাইব্রেরি স্থাপন, কম্পিউটার ল্যাব স্থাপন, ভবনের দেয়াল রং করা, হলরুম ও অফিস রুমের প্রয়োজনীয় আসবাবপত্র, সীমানা প্রাচীরের গ্রিল স্থাপন, সংবাদকর্মীদের পেশাগত মান উন্নয়নে প্রশিক্ষণের আয়োজন, পূর্বধলার ইতিহাস ঐতিহ্য-পরিসংখ্যান-প্রাকৃতিক সম্পদসহ তথ্য সমৃদ্ধ একটি বই বের করা অন্যতম।

প্রেসক্লাবে সাধারণ সভায় সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কলাম লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োব, সহ সভাপতি মো: জুলফিকার আলী শাহীন, সিনিয়র সদস্য মো: শফিকুল আলম শাহীন, শফিকুজ্জামান শফিক, জাকির আহমেদ খান কামাল, নূর আহম্মদ খান রতন, মো. গোলাম মোস্তফা, নূর উদ্দিন মন্ডল দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, ফকির শাহ মুস্তাফিজ রাজীব, ক্রীড়া সম্পাদক মো: শহীদুল্লাহ, অর্থ সম্পাদক মো: শাখাওয়াত হোসেন শিমুল, মোহাম্মদ আলী জুয়েল, সদস্য মোস্তাক আহমেদ খান, আল মনসুর, জিয়াউর রহমান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here